উদ্যোক্তা কার্যক্রম নিয়ে কিছু কথা

উদ্যোক্তা উন্নয়নের জন্য আপনাদের রেসপন্স দেখে ভালো লেগেছে,ইনবক্সে গতকাল সারাদিনে এক প্রকার ঝড় বয়ে গেছে,আলহামদুলিল্লাহ।
এমন অনেককেই ইনবক্সের ম্যাসেজে পেয়েছি,যাদেরকে কেউ কোনদিন এই গ্রুপে পোষ্ট করতেও দেখননি।আমার কাছে এই ব্যাপারটা একটা মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।
গ্রুপে পোষ্ট না করলেও যে আপনারা সর্বদা খেয়াল করেন এবং দেখছেন সবকিছু,একইসাথে কিছু করার ইচ্ছা আছে সেটা নিঃসন্দেহে পজিটিভ ব্যাপার এবং এটি ভালোলাগা সৃষ্টি করতে বাধ্য।
অন্যদিকে আপনারা এভাবে চুপচাপ দেখে আর বসে থেকে আসলে লাভবান হবেন না।আমার সেশনটা ঠিকঠাক পালন করতে পারলে অবশ্যই শিখবেন।কিন্তু দূরে বসে শুধু দেখে গেলে,অনেকটা পরীক্ষার হলে ম্যাথ মুখস্থ করে যাবার মত হবে।
আপনাদের রুটিন পেয়েছি,অনেকেই সম্পূর্নভাবে সুন্দর করে দিতে চেষ্টা করেছেন আবার অনেকের রুটিন এমন পেয়েছি,যেন লেখাটা দুনিয়ার সবচেয়ে কঠিন কাজ।
মুল কথা হলো- শিক্ষা আর শিক্ষাগুরু দুইটা ব্যাপার পরম সম্মান,শ্রদ্ধার পাশাপাশি ভালোবাসার একটা ইস্যু অথচ আপনারা অনেকেই যেভাবে শর্টকাটে সমস্যার সমাধান চান সেটা আমার বোধগম্য নয়।
আমি সকল নির্দেশনা এই গ্রুপেই (কেবলমাত্র এই গ্রুপেই) পাবেন,এবং সেখানে তারাই প্রাধান্য পাবেন,যারা আমার দেয়া লেসনগুলি পরিপূর্নভাবে মান্য করবেন।

Newsletter Updates

Enter your email address below and subscribe to our newsletter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *