এই যে উদ্যোক্তা আপু /ভাইয়া, আপনাকেই বলছি

আপনার বিজনেস তো মাশআল্লাহ অনেক ভালো চলছে, আপনাকে দেখেই আমি এখন অনলাইনে একটি নতুন ব্যবসা শুরু করতে চাইছি।আমি দেখলাম আপনার ফেসবুক পেজ বেশ ভালোই পারফর্ম করছে।
আগের চেয়ে অনেক বেশি পরিমাণে বেড়েছে মানুষের অনলাইনে কেনাকাটার সংখ্যা, তাই অনলাইনে আমি কাজ শুরু করতে চাইছি কিন্তু আমার মাথার মধ্যে এই প্রশ্নটা ঘুরে বেড়াচ্ছে।আপনি-আপনারা অভিজ্ঞ বলেই আপনাদের নিকট জানতে চাইছি- অনলাইন কেনাকাটা বেড়ে যাওয়াতে এখন অনেকেই তাদের পেজ ঠেকে অনেক অর্ডার ই পাচ্ছেন। আপনার দৈনিক বিক্রির পরিমাণ বেশ সন্তষজনক। আপনার সাথে কিছু কর্মী/মডারেটর ও কাজ করছে ব্যবসা পরিচালনার জন্য।
যদি হঠাৎ করেই একদিন আপনার ফেসবুক পেজ টি ডিসাবল হয়ে যায় কোন কারনবশত,তাহলে আসলে করবেন কি?আপনার মত পর্যায়ে গেলে আমার কি করনীয় হবে?
মোটামুটি লেভেলের লেখাপড়া করে জানতে যেয়েই আমার মনে হলো, এটা হওয়া খুব অসম্ভব কিছুই না। সম্প্রতি অনেকগুলো পেজ বা গ্রুপের সাথেই এমন হয়েছে। অনেক ফলোয়ার্স ই ছিলো যারা আপনার পেজ এর নাম টাই জানতো এবং তারা আপনার পেজ থেকে নিয়মিতই কেনাকাটা করতো!
এখন এই পেজ ডিসাবল হয়ে যাওয়ার পর তাদের কে ফিরে পাবার উপায় কি আপনার? নতুন করে ফেসবুক পেইজ খুলে আবার আগের মত পর্যায়ে নিয়ে যাওয়া টা তো খুব একটা সহজ কাজ হবেনা বলেই জানি।
সেক্ষেত্রে কোনো ব্যাক-আপ প্ল্যান আছে আপনার? নাকি এইভাবেই বিজনেস শুরু করবো একটু জানাবেন।

Newsletter Updates

Enter your email address below and subscribe to our newsletter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *