সকলেই মনযোগ দিয়ে পড়বেন

সকলেই মনযোগ দিয়ে পড়বেন

উদ্যোক্তাদের সাথে কাজ করছি ৩২ মাস,এই সময়ে অনেকের সাথেই অনেক ভালো সম্পর্ক তৈরি হয়েছে,অনেকেই আবার কাজ শেষে ফিরেও গেছেন।

কেউ আবার সম্পর্ক ধরে রেখে,হয়ে উঠেছেন পারিবারিক মানুষ, কেউবা আবার যোজন যোজন দুরুত্বের।এটাই জীবন এবং জীবনের নিয়ম।

আমার কাজের শুরু থেকেই আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ,এবং আমার রবের নিকট কৃতজ্ঞ।সেই শুরু থেকেই আপনারা আমাকে বিভিন্ন সময়ে,ভালোবেসে বিভিন্ন উপহার দিয়েছেন,আমিও আপ্লুত হয়ে সেগুলা গ্রহন করে পোস্ট করেছি।

আমি ঢাকাতে আসার পরেও আপনারা,আমাকে ও আপনাদের ভালোবাসার অফিস ICT CARE কে সাজাতে অনেক কিছু করেছেন।সেইজন্য আমি অন্য সকল সময়ের ন্যায় কৃতজ্ঞ।

আপনারা অনেকেই আছেন,সকালে খেয়েছি কিনা,দুপুরে খেয়েছি কিনা,কিংবা কিভাবে খাচ্ছি সেই খোঁজটা নেন।আমি ও আমার পরিবার এতেই তুষ্ট এবং দোয়া প্রার্থী।

অনেকেই হয়তো আমার উপরে ইদানিং রাগ হন,কারন আমি সবাইকে এই উপহার দেয়া ও খাবার পাঠানো থেকে নিরাশ করছি তাই।আমি মন থেকে কাউকেই কষ্ট দিতে চাইনা,কিন্তু সত্যটা হলো- আমি কোন প্রকার এমন উপহার চাইনা।

আমার কাজের শুরু থেকেই একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হলো- আপনারা ভালো কাজ করুন,কাজের দিকে ফোকাস করুন,মাসে ১০০০০ থেকে শুরু করে আস্তে আস্তে নিজের পায়ে দাঁড়ানোর মত পজিশন তৈরি করুন।

এই যাত্রায়,আমি কিংবা ডি পি বি কিংবা অর্জন কিংবা ICT CARE যদি আপনাদের সাথে থাকতে পারে,তাহলেই আমার কাজের স্বার্থকতা আসবে।আমার চাওয়া- আপনারা সাবলম্বী হয়ে উঠুন,যদি শুধু ইনকামের চিন্তা করতাম,তাহলে ঢাকা আসার দরকার ও ছিলোনা।কারন আমি যশোরেই ভালো ছিলাম,আলহামদুলিল্লাহ।

আমি চেয়েছি- ICT CARE কে কাছে পেয়ে,অর্জনের ডেলিভারি সেবা পেয়ে,আপনাদের কষ্ট লাঘব হোক।আপনি যেদিন নিজেকে সাবলম্বী ভাববেন- সেদিন নাহয়,একসাথে বসে কবজি ডুবিয়ে খাওয়া যাবে।

কাজেই,আমার জন্য সকালের খাবার,লাঞ্চ কিংবা ডিনার পাঠাবেন না কষ্ট করে।কোন উপহার চাইনা।যদি একান্তই উপহার দিতে চান- তাহলে,নিজেকে সাবলম্বী করেন।আমার জন্য সেটাই প্রাপ্তি।

দোয়াতে রাখবেন,দোয়ায় থাকবেন।সম্পর্কগুলি সুন্দর হোক এই রহস্যেঘেরা পৃথিবীতে।

ভালোবাসা সবার জন্য🥰


 

Newsletter Updates

Enter your email address below and subscribe to our newsletter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *